তিলনা ইউপি চেয়ারম্যান মোসলেমের ইন্তেকাল

সাপাহার প্রতিনিধি: সাপাহার উপজেলার ৩নং তিলনা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোসলেম উদ্দীন দির্ঘদিন দুরারোগ্য কিডনি ড্যামেজ সমস্যাজনিত রোগে ভোগের পর শনিবার সকাল ৮টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি.. রাজিউন) মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৫৬ বছর।
বিগত দিনে তিনি ওই ইউনিয়ন পরিষদের ২বার ওয়ার্ড মেম্বার পদে জয়লাভ করার পর জনগণের ভালবাসার সাড়া পেয়ে তিনি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করে জয়লাভ করে পর পর ৩বার চেয়ারম্যান পদে জয়লাভ করেন বর্তমানে তিনি ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।
তার পারিবারিক সূত্রে জানা গেছে, বিগত ছয়, সাত মাস ধরে তিনি কিডনি সমস্যায় ভুগছিলেন। পরবর্তীতে তার দু’টি কিডনিই ড্যামেজ হওয়ায় তাকে মাঝে মধ্যে ডায়ালোসিজ করতে হত আর শুক্রবারে রাজশাহীতে কিডনি ডায়ালোসিজ করতে গিয়ে তিনি শনিবারে সেখানেই মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে নাতি নাতনী সহ অস্যখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
রবিবার সকাল ৯টায় মরহুমের জানাজা নামাজ শেষে তার মরাদেহ তার গ্রামের বাড়ী উপজেলার বাবুপুরের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল জানিয়েছেন।


প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩ | সময়: ৫:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর