মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

মহাদেবপুর প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন। আহত ব্যক্তিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার দিনগত রাতে পৃথক এ দুটি দুর্ঘটনা ঘটে।
সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, মান্দা উপজেলার ভালাইন গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে আব্দুল মতিন (৩০) ও সফাপুর ইউনিয়নের সফাপুর গ্রামের মৃত মেহের আলীর ছেলে জিল্লুর রহমান (৫৫)। এছাড়া একই গ্রামের নজরুল ইসলামের ছেলে সুলতান হোসেন (২৮) মারাত্মক আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, শুক্রবার রাতে আব্দুল মতিন মান্দা উপজেলার ভালাইন থেকে মহাদেবপুর আসার পথে ছাতড়া মহাদেবপুর পাকা সড়কের চাঁন্দাশ ইউনিয়নের চাঁন্দাশ পন্ডিতপুর সংযোগ সড়কের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাক তাকে সামনে থেকে চাপা দেয়।
স্থানীয়রা তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। রাজশাহী নেয়ার প্রস্তুতির সময় তার মৃত্যু হয়। এছাড়া বিকেলে জিল্লুর রহমান একটি যাত্রীবাহী ভুটভুটিতে উঠে মহাদেবপুর থেকে সফাপুর যাবার পথে শিবগঞ্জ বাজারের কাছাকাছি বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বালুবাহী ড্রাম্পার ট্রাককে সাইড দিতে গিয়ে ভুটভুটিটি সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে পাশের পুকুরে পড়ে যায়। এতে ভুটভুটির নিচে চাপা পড়ে জিল্লুর রহমান ঘটনাস্থলেই নিহত হন।
মারাত্মক আহত ভুটভুটির চালক সুলতান হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, এব্যাপারে আইনগত ব্যবস্থা শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।


প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩ | সময়: ৭:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ