সর্বশেষ সংবাদ :

সড়কের বিলম্বিত কাজে দুর্ভোগ

বদলগাছী প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে প্রধান সড়ক নওগাঁ-বদলগাছী সড়কের প্রস্তরের কাজ শুরু করে জুলাই মাসে। কিন্তু কাজ শুরু হওয়ার পর রাস্তার দুপাশে বেজ কেটে রাখে কাজ বন্ধকরে রাখে। এরপর একটু বৃষ্টি হলেই রাস্তা কাদাময় হয়ে গাড়ী উল্টে ক্ষতির শিকার হচ্ছে।
যাত্রীবাহী বাস, ট্রাক সহ সকল প্রকারের যানবাহন। দেবে গিয়ে ঘন্টার পর ঘণ্টা আটকে যানজটের সৃষ্টি হচ্ছে।
রবিবার সকাল ১০টায় সরেজমিনে দেখা যায় বদলগাছী-নওগাঁ সড়কের দৃশ্য। উপজেলা সদর হইতে কোমারপুর পর্যন্ত কাদাময় রাস্তায় চাংলা নামক স্থানে যাত্রীবাহী ২টি বাস ও পাথর বাহী ট্রাক আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়ে পড়েছে। এবং যাত্রীদের যেন দৃর্ভোগের শেষ নেই।
উপস্থিত ট্রাক চালক সাইফুল ইসলাম ও বাস চালক সনজিত কুমার বলেন রাস্তার দুপাশে খাল কেটে মাটি দিয়েছে। রোলার না করার কারনে গাড়ী দেবে গিয়ে সকাফ সহ বিভিন্ন ভাবে ক্ষতি হচ্ছে।
এ ব্যপারে রাস্তার দায়িত্বে¡ থাকা এসও আবু রায়হান সাংবাদিকদের উপর ক্ষিপ্ত হয়ে বলেন আপনারা পাগল হয়েছেন। বাব বার ফোন দিচ্ছেন দুর্যোগের কারণে কাজ বন্ধ আছে।
এ ব্যপারে নওগাঁ জেলা সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী রাশিদুল হক বলেন প্রায় ৩ মাস আগে কাজ শুরু করেছে ঠিকাদার। কিন্তু এসময় বৃষ্টি হওয়ায় আমরাও বিভ্রান্তির মধ্যে পড়েছি। তবে জরুরী ভাবে কাজ শুরু হবে।


প্রকাশিত: অক্টোবর ৯, ২০২৩ | সময়: ৬:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ