বাগাতিপাড়ায় অটোরিকশা চালক হত্যার পাঁচ আসামি গ্রেফতার

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় অটোরিকশা চালক দিদারুল ইসলাম মাহফুজকে (১৮) হত্যার ঘটনায় অভিযুক্ত পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নাটোর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক ব্রিফিংয়ে পুলিশ সুপার তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
বৃহস্পতিবার রাতে জেলার বিভিন্নস্থান থেকে অভিযুক্ত আসামিদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃরা হলো হাবিল হোসেন (৩০), রানা (২২), রানা শেখ (১৯), সামিউর ইসলাম শুভ (১৯) এবং ইমন প্রামানিক (২০)। পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মাহফুজ নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে জামনগর উদ্দেশ্যে বেরিয়ে পড়ে। পরে রাত হলেও মাহফুজ বাড়িতে ফিরে না আসায় তার বাবা মোবাইল ফোনে কল দিলে নাম্বারটি বন্ধ পান।
এরপর বৃহস্পতিবার সকালে উপজেলার জামনগর দেবনগর এলাকার একটি আম বাগানে মাহফুজকে রক্তাক্ত অবস্থায় দেখে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পরে নিহতের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে বাগাতিপাড়া মডেল থানায় মামলা দায়ের করেন। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একাধিক চৌকস টিম আসামিদের অবস্থান সনাক্ত ও গ্রেফতারে অভিযান শুরু করেন। জড়িত সন্দেহে হাবিলকে লালপুর উপজেলার গোধড়া বাজার এলাকা থেকে আটক করা হয়।
তার তথ্যের ভিত্তিতে অভিযুক্ত আসামি রানা, রানা শেখ ছিনতাই হওয়া অটোরিকশাসহ গ্রেফতার করা হয়। এ ঘটনার সঙ্গে আরও জড়িত আসামি শুভ এবং ইমনকে রাতেই গ্রেফতার করা হয়। হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা হাতুড়িও উদ্ধার করা হয়।
পুলিশ সুপার আরও জানান, আসামি রানার স্ত্রীর সঙ্গে নিহত মাহফুজের প্রেম ঘটিত বিরোধে এ হত্যাকান্ড ঘটনা ঘটেছে বলে জানা যায়। আসামি রানার পরিকল্পনায় অন্য আসামিদের সহায়তায় হাতুড়ি দিয়ে মাথায় এলোপাথারি ভাবে আঘাত করে মাহফুজকে গুরুতর আহত অবস্থায় ফেলে অটোরিকশা নিয়ে চলে যায়।


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩ | সময়: ৬:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ