জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা নামে মিথ্যা মামলা প্রতিবাদে কোর্ট চত্বরের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার:
রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার ষড়যন্ত্রের শিকার জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদসহ সকল নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে পুঠিয়া দূর্গাপুরের নির্যাতিত আওয়ামী লীগের নেতা-কর্মীবৃন্দ।

 

 

 

 

বৃহস্পতিবার (৫ আক্টোবর) দুপুরে রাজশাহী কোর্ট চত্বরে এ বিক্ষোভ করেন তারা। এ সময় পুঠিয়া-দূর্গাপুরের দুই শতাধীক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এদিন আহসান উল হক মাসুদ, তার বিরুদ্ধে দায়ের করা মামলায় আদালতে হাজিরা দিতে এসেছিলেন। কিš‘ আদালতের বিচারক না থাকায় পরবর্তী তারিখে হাজির হতে হবে তাকে।
প্রিজন ভ্যানে প্রিয় নেতাকে দেখে বিক্ষোভে ফেটে পরেন নেতা-কর্মীরা। তারা তার মুক্তি চেয়ে নানা রকম শ্লোগান দিতে থাকেন। প্রিজন ভ্যানের ভিতর থেকেই দুই হাত নাড়িয়ে নেতা-কর্মীদের সান্তনা দেন আহসান উল হক মাসুদ। তাকে কারাগারে নিয়ে যাওয়ার পরপরই বিক্ষুব্ধ সমর্থকরা মিছিল নিয়ে আদালতের সামনে এবং বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় তারা বলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদসহ নির্যাতিত সকল নেতা-কর্মীর বিরুদ্ধে সকল মামলা প্রত্যার করতে হবে। তারা বলেন, আব্দুল ওয়াদুদ দারা আমাদের আর কত নির্যাতন করবে। আমারা আর কত নির্যাতন সইব?। এ সময় তারা আহসান উল হক মাসুদসহ সকল নেতা-কর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

 

 

 

 

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও বেলপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মাসুদ, হরিয়ান ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগের সাবেক সভাপতি মনিরুল হক বিল্লাল, পুঠিয়া উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি সাকিবুর রহমান মিঠু, পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক আদিদ আল আসাদসহ পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মীবৃন্দ।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩ | সময়: ৮:৪২ অপরাহ্ণ | Daily Sunshine