রাবিতে ইজিবাইক ও অটোরিকশার সংঘর্ষে শিক্ষার্থীসহ আহত ৮

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে ব্যাটারিচালিত ইজিবাইক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় সাত শিক্ষার্থীসহ মোট আটজন আহত হয়েছে। সোমবার সকালে শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) সামনে এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিশ^বিদ্যালয় মেডিক্যাল সেন্টার ও রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়। খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থল থেকে অটোরিকশা ও ইজিবাইক জব্দ করে নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাবি স্কুল অ্যান্ড কলেজের ৬ শিক্ষার্থীকে নিয়ে একটি ইজিবাইক ক্যাম্পাসের ভিতর দিয়ে যাচ্ছিল। অন্যদিকে রাবির এক শিক্ষার্থীকে নিয়ে একটি অটোরিকশা আসতে থাকলে টিএসসিসির সামনে মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে রিকশাচালক ও সাতজন শিক্ষার্থীসহ মোট আটজন আহত হন। আহত সকলকে দ্রুত উদ্ধার করে রাবি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
আহতদের মধ্যে একজন বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী হিয়া খাতুন। মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসার পর তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়। আহত বাকি ৬ জন বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। তাদের রাবি মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আহত অটোরিকশা চালকের আমিনুল (৫৮) নগরীর মতিহার থানার মেহেরচন্ডি এলাকার বাসিন্দা।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আমরা ঘটনা শোনামাত্র সেখানে যাই। একজন সহকারী প্রক্টর সার্বিক বিষয়টা দেখাশোনা করছেন।


প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩ | সময়: ৬:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর