এমপি আয়েনের নেতৃত্বে যুবলীগের বিশাল মিছিল

স্টাফ রিপোর্টার: মঙ্গলবার সকাল থেকে যুবলীগের সমাবেশ ঘিরে মিছিলে মিছিলে মুখরিত নগরীর মাদ্রাসা ময়দান শিমুলতলা এলাকা। এই সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগ দিয়েছেন সংসদ সদস্য আয়েন উদ্দিনের নেতৃত্বে পবা ও মোহনপুর যুবলীগ নেতৃবৃন্দ।
মিছিলে উপস্থিত ছিলেন, নওহাটা পৌর মেয়র ও পবা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, কেশরহাট পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা শহিদুজ্জামান শহীদ, পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, মোহনপুর উপজেলা যুবলীগ সভাপতি ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা ও হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বজলে রেজবি আল হাসাল মুঞ্জিল, আওয়ামী লীগ নেতা ও বড়গাছী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাৎ হোসাইন সাগর, দর্শনপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহাদৎ হোসেন সাব্বির প্রমুখ।
দুপুরে পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক জানান, ‘কয়েক বছর পর আজ নগর ও জেলা যুবলীগের সমাবেশ। যুব নেতাকর্মীরা পবা ও মোহনপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে নানা রঙের টিশার্ট পরে, ক্যাপ মাথায়, প্ল্যাকার্ড হাতে বাদ্যবাজনা বাজিয়ে উৎসাহ-উদ্দীপনার মধ্যেদিয়ে সমাবেশ সফল করার লক্ষে উপস্থিত হয়েছি। আমি নিজেও এবারে জেলা যুবলীগের সভাপতি পদ প্রত্যাশি’।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩ | সময়: ৬:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ