মোহনপুর থানা পুলিশের অভিযানে ৭ পরোয়ানাভুক্ত তিন আসামি আটক

রাসেল সরকার, কেশরহাট:

গ্রেফতারি পরোয়ানা ভুক্ত তিনজন আসামিকে দেশের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করেছে মোহনপুর থানা পুলিশ। এই তিনজন পলাতক অপরাধিদের নামে বিভিন্ন আদালতে ৭ টি গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। গত মঙ্গলবার থানা পুলিশের বিশেষ অভিযানিক টিম তথ্যপ্রযুক্তির ব্যবহার করে তাদের আটক করেন। মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল এ তথ্য নিশ্চিত করেছেন।

 

পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে পলাতক থাকা ৪ টি গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত আসামী শাহজামাল কে গাজিপুরের কাশিমপুর থানা এলাকা থেকে আটক করা হয়। ১ টি গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত আসামী মতিউরকে গাজিপুরের কালিয়াকৈর থানা এলাকা থেকে ও ২ টি গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত আকাশ ওরফে রাজনকে ঢাকার জয়দেবপুর থানা এলাকা থেকে আটক করা হয়। বিশেষ এই অভিযানে মোহনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহীম খলিলুল্লাহ, এসআই দেবাশীষ নন্দী ও এএসআই সিরাজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স অংশ নেন।

 

অভিযানের সফলতার বিষয়ে এসআই ইব্রাহিম খলিলুল্লাহ প্রতিবেদককে বলেন, রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তী স্যারের তত্ত্বাবধায়নে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল কে এইচ এম এরশাদ স্যারের নির্দেশনায় মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল স্যারের সার্বিক সহযোগিতায় তথ্য প্রযুক্তির ব্যবহার করে বিভিন্ন স্থান থেকে পালাতক আসামিদের আটক করতে সক্ষম হয়।

 

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে শাহজামাল সাজা প্রাপ্ত আসামী ছিলো, সে দীর্ঘদিন থেকে বাহিরে বাহিরে পালিয়ে থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হতোনা। অবশেষে অনেক চেষ্টার পর আমরা তাকে একটু ফোন কলের সূত্র ধরে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বুধবার (২০ সেপ্টেম্বর) গ্রেপ্তারকৃত সকল আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ওসি আরো বলেন, অর্থ আত্মসাৎসহ এখন যেকোনো অপরাধ করে কেউ পালিয়ে রক্ষা পাবেনা। দেশের যে প্রান্তে থাকুক তাকে ধরা পরতেই হবে।

সানশাইন / শামি


প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩ | সময়: ১০:০৫ অপরাহ্ণ | Daily Sunshine