চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় আজহারুল ইসলাম ওরফে জ্যোতি (৫০) নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ বছরের কারাদণ্ড প্রদান করেন। একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় উজ্জল নামে একজনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

 

 

মঙ্গলবার (১৯শে সেপ্টেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র দায়রা জজ মোহা. আদীব আলী আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আজহারুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পোল্লাডাঙ্গা গ্রামের মৃত শাইফুদ্দিনের ছেলে।
রাষ্ট্রপক্ষের আইনজীবী নাজমুল আজম জানান, ২০১৯ সালের ২৫ জুন গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পোল্লাডাঙ্গা গ্রামে আজহারুল ইসলাম ওরফে জ্যোতির বাড়িতে অভিযান চালায় র‌্যাব। অভিযানকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আজহারুল ইসলামকে আটক করা হয়। এ সময় কৌশলে একজন পালিয়ে গেলেও ৫৮৫ গ্রাম হেরোইনসহ জ্যোতিকে আটক করা হয়। ওই দিন র‌্যাবের এসআই রাব্বী মোরছালিন বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

 

 

 

 

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জ সদর থানার এসআই নাফিউল ইসলাম তদন্ত শেষে ২০১৯ সালের ২৯ জুলাই আজহারুল ইসলাম ওরফে জ্যোতিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার দীর্ঘ শুনানী ও স্বাক্ষগ্রহণ শেষে আদালতের বিচারক এই দন্ডাদেশ প্রদান করেন।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩ | সময়: ৭:২৩ অপরাহ্ণ | Daily Sunshine