রাবি ছাত্রলীগের সম্মেলনের বিশৃঙ্খল অবস্থা দেখে বিরক্ত সাদ্দাম!

স্টাফ রিপোর্টার:
রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ২৬তম বার্ষিক সম্মেলনে বিশৃঙ্খল অবস্থা বিরাজ করেছে। মঞ্চের সামনের দিকে ব্যানার-ফেস্টুন উচিয়ে ধরে রাখে নেতা-কর্মীরা। শাখা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক কয়েক দফা চেষ্টা করেও ব্যর্থ হন।

 

মঞ্চের সামনে নেতা-কর্মীরা এভাবে জড়ো হওয়ায় বিঘ্নিত হয় লাইভ সম্প্রচার। সংবাদকর্মীরাও ফুটেজ নিতে পারছিলেন না। এক পর্যায়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন নেতা-কর্মীদের মঞ্চের সামনে থেকে সরে যেতে বলেন; পাশাপাশি ব্যানার-ফেস্টুন নামিয়ে দিতে বলেন।

 

 

অনেকটা বিরক্তি প্রকাশ করে সাদ্দাম হোসেন বলেন, “এটা কি বিশ্ববিদ্যালয়ের সম্মেলন? তাহলে এত নেতা মঞ্চে কেন? বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি-সেক্রেটারি ছাড়া সবাই মঞ্চ থেকে নেমে যান।” কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আরও বলেন, “আসার পর থেকে যে বিশৃঙ্খল অবস্থা দেখছি, এটা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে কোনোভাবেই যায় না। সবাই ব্যানার নামাও, মঞ্চের সামনে থেকে সরে যাও। পিছনে অনেক আসন ফাকা আছে, সেখানে গিয়ে বসো। এই সম্মেলনটি লাইভ সম্প্রচারিত হচ্ছে। ব্যানার-ফেস্টুনের জন্য লাইভ সম্প্রচার ক্ষতিগ্রস্ত হচ্ছে।” এর আগে, সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।

সানশাইন / শামি

 


প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩ | সময়: ১০:১৫ অপরাহ্ণ | Daily Sunshine