সর্বশেষ সংবাদ :

রাণীনগরে অপহরণের শিকার স্কুলছাত্রী উদ্ধার, যুবক গ্রেপ্তার

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রী (১৫) কে উদ্ধারসহ রাসেল হোসেন (২৫) নামে এক অপহরণকারী যুবককে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে তাদেরকে উদ্ধার এবং গ্রেফতার করা হয়। গ্রেফতার রাসেল উপজেলার একডালা ইউনিয়নের পানিয়াল পাড়া গ্রামের আফতাব হোসেনের ছেলে। এ ঘটনায় ভিকটিম স্কুল ছাত্রীকে মেডিকেল চেকআপে পাটানো হয়েছে এবং গ্রেফতার রাসেলকে আদালতে সোর্পদ করা হয়েছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ দায়েরকৃত মামলার বরাদ দিয়ে জানান, গত ১৩ আগস্ট উপজেলার প্রত্যন্ত অঞ্চলের এক স্কুল ছাত্রী সকালে বাড়ী থেকে বের হয়ে বিদ্যালয়ে যায়। এরপর বিদ্যালয় ছুটি হলে বিকেল সাড়ে চারটা নাগাদ বাড়ী ফেরার সময় গ্রেফতার রাসেলসহ আরো কয়েকজন জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।
এঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে গত ১৪ সেপ্টেম্বর রাসেলসহ ৫ জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরো ২-৩ জনকে আসামী করে থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে থানা পুলিশ শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আবাদপুকুর বাজার এলাকায় অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধারসহ রাসেলকে গ্রেফতার করা হয়।
কর্মকর্তা আরো জানান, স্কুল ছাত্রীকে মেডিকেল চেকআপের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চেকআপ শেষে জবানবন্দির জন্য আদালতে হাজিরর করা হবে এবং রাসেলকে আদালতে সোর্পদ করা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩ | সময়: ৬:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ