পায়ুপথে ইয়াবা বহনকালে গ্রেফতার

স্টাফ রিপোর্টার: কক্সবাজার ও চট্টগ্রাম থেকে পায়ুপথে ইয়াবা বহন করে নিয়ে আসার পথে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে ধরা পড়েছে ২ মাদক ব্যবসায়ী। নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন দড়ি কাছিকাটা গ্রামস্থ আত্রাই টোলপ্লাজার পূর্বপাশে চেকপোস্ট পরিচালনা করে র‌্যাব ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলেন, রাজশাহীর বাঘা উপজেলার নূরনগর খয়ের মিল এলাকার রমজান আলীর ছেলে মোকলেছ আলী (৪০) ও নাটোরের লালপুর থানার চন্দ্রপুল এলাকার মৃত শাহামান মণ্ডলের ছেলে আব্দুস সাত্তার (৫০)।
র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গ্রেপ্তার দুই মাদক ব্যবসায়ী আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বিক্রির উদ্দেশ্যে পায়ু পথে ৮৭৫ পিস ইয়াবা বহন করে নিয়ে আসছিল। র‌্যাব বিষয়টি গোপনে সংবাদ পেয়ে অভিযান চালায়। পরে জিজ্ঞাসাবাদের সময় গ্রেপ্তারকৃতরা তাদের কাছে পায়ুপথে থাকা ইয়ারার কথা স্বীকার করে। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও ৩টি সিমকার্ড জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। ঘটনায় নাটোর জেলার গুরুদাসপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩ | সময়: ৩:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ