বাঘায় দেশীয় অস্ত্র ও হেরোইন সহ মাদক ব্যবসায়ী আশিক আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় দেশীয় ৪ টি অস্ত্র চাইনিস কুড়াল ও ৬ শ’ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী আশিক রানাকে আটক করেছে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোর ৪ টার দিকে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আশিক রানা উপজেলার আড়ানী পৌরসভার নুরনগর গ্রামের নাসির উদ্দিনের ছেলে।

 

রাজশাহী র‌্যাব-৫ এর উপ-পরিচালক মিডিয়া অফিসার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আশিক রানা (২৭) দীর্ঘদিন থেকে নিজ বাড়িতে মাদকদ্রব্য রেখে ক্রয় বিক্রয় করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সদর কোম্পানীর একটি দল বৃহস্পতিবার ভোর রাতে অভিযান চালিয়ে ৬০০ গ্রাম হেরোইন ও ৪ টি দেশীয় অস্ত্র চাইনিস কুড়ালসহ তাকে গ্রেফতার করে। সে অত্র এলাকায় শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার নামে বাঘা থানায় ৬টি মামলা রয়েছে।

 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, আশিক রানা হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে এবং দেশীয় অস্ত্র সমুহ নিয়ে সন্ত্রাসী কর্মকান্ড করার জন্য নিজ হেফাজতে দেশীয় অস্ত্র রেখেছিল মর্মে র‌্যাবের কাছে স্বীকারুক্তি দিয়েছে । তার নামে র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য ও দেশীয় অস্ত্র আইনে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বাঘা থানায় একটি মামলা করে তাকে পুলিশের হাতে সোপর্দ করেছেন। যার সত্যতা নিশ্চিত করেছেন বাঘা থানার ওসি খায়রুল ইসলাম।

সানশাইন / শাহজাদা


প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩ | সময়: ৬:৩৭ অপরাহ্ণ | Daily Sunshine