আরএমপি কমিশনারের সাথে রেডা নেতৃবৃন্দের সাক্ষাত

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন রাজশাহীর আবাসন ব্যবসায়িদের সংগঠন রেডা’র নেতৃবৃন্দ। মঙ্গলবার সকাল এগারোটায় আরএমপি সদর দপ্তরে পুলিশ কমিশনারের দপ্তর কক্ষে সাক্ষাত করেন তারা।
এসময় আরএমপি কমিশনারের হাতে ফুল ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন রেডা নেতৃবৃন্দ। সাক্ষাতকালে ব্যবসায়ি নেতৃবৃন্দ বিভিন্ন ধরনের সমস্যা ও সমাধানে আরএমপি কমিশনারের সহায়তা চান। জবাবে আরএমপি কমিশনার জানান, প্রকৃত ব্যবসায়িরা কখনোই নিজের লাভ চিন্তা করবে না। আগে ক্রেতার সন্তুষ্টি তার পরে নিজের লাভ। পেশাদারিত্বের অভাব থাকলে ঝামেলা হবে। সময় মত হস্তান্তর করতে পারলে কোন সমস্যা হবেনা। এবিষয়টা সবসময় খেলায় রাখতে হবে। তিনি নিয়ম মেনে ব্যবসা করার জন্য সকলকে আহ্বান জানান। সাক্ষাতকালে ব্যবসায়িদের পাশে থাকার বিষয়টি উল্লেখ করেন আরএমপি কমিশনার।
সাক্ষাতকালে উপস্থিত ছিলেন রেডা’র সভাপতি রহমান ডেভেলপার্সের ম্যানেজিং পার্টনার তৌফিকুর রহমান লাভলু, রেডা’র সাধারন সম্পাদক ও আল আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, রেডা’র সাংগঠনিক সম্পাদক ও রেড ব্রিক এর ব্যবস্থাপনা পরিচালক ও মেসবাউল বারী সওদাগর, তথ্য ও গবেষণা সম্পাদক এসএম সিহাব পারভেজ, প্রচার সম্পাদক আকতারুল হুদা রুমেল, রেডার সদস্য ও এম.কে.এইচ.এর চেয়ারম্যান মোঃ কবির হোসেন, এ.এন.বি. ইউনিক রিয়েল এস্টেট ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সোবহান, গ্রীন প্লাজা রিয়েলএস্টেট কোম্পানি লিঃএরব্যবস্থাপনা পরিচালক পরিচালক মোস্তাফিজুর রহমানসহ রেডার সদস্যবৃন্দ।


প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ