আত্রাইয়ে অভিভাবক সমাবেশ ও চারা গাছ বিতরণ অনুষ্ঠিত

আত্রাই প্রতিনিধিঃ
নওগাঁর আত্রাইয়ে আত্রাই দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অভিভাবক সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। আত্রাই দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার আয়োজনে মাদ্রাসার হল রুমে রবিবার (৩সেপ্টেম্বর )সকাল ১১ঘটিকায় শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার সভাপতি জনাব মোঃ আবুহেনা মোস্তফা কামাল এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ তারেকুর রহমান সরকার।  অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মোঃমোফাজ্জল হোসেন সন্দেশ, মোঃ নজরুল খামারু,মোঃ আনোয়ার হোসেন সুইট,মোঃ আসাদুল ইসলাম,মাদ্রাসা শিক্ষক মন্ডলী, অনুষ্টান পরিচালনা করেন মাদ্রাসার সুপার মোঃ আলাউদ্দিন সিরাজী ।

 

প্রধান অতিথি অভিভাবকদের অনুরোধ করে বলেন আপনার সন্তানদের সন্ধার পর কোথায় থাকে সেটা আপনাকে দেখতে হবে।সু- সন্তান হিসাবে আপনার সন্তান কে গড়ে তুলতে হবে।মাদক ও বাল্যা বিবাহ সম্পর্কে আলোচনা করেন।মেয়েরা অপ্রাপ্ত বয়সে ভুল করে সম্পর্কে গড়ে। অভিভাবক মেনে না নিলে তারা আত্মহত্যা করছে এমন ঘটনা যেন না ঘটে সে দিকে সকল কে সজাগ দৃষ্টি ও সচেতনতা বাড়াতে হবে। শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দের সাথে কুশল বিনিময় করেন।

 

 

 

 

মাদ্রাসার সভাপতি শিক্ষার মান উন্নয়নের লক্ষে তাদের সুবিধা অসুবিধার কথা শুনেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান সহ বিদ্যালয়ের শিক্ষার মানউন্নয়নকল্পে বিভিন্ন দিক-নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন অধ্যয়নরত শিক্ষার্থীদের অভিভাবকগণ সহ বিদ্যালয়ে কর্মরত শিক্ষক-শিক্ষিকাগণ। অনুষ্ঠান শেষে মাদ্রাসার সভাপতির পক্ষে থেকে সকল শিক্ষার্থীদের ১টি করে গাছের চারা বিতরণ করেন।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩ | সময়: ৭:১১ অপরাহ্ণ | Daily Sunshine