ঈশ্বরদী-আটঘরিয়া আসনে নৌকা চান রশিদুল্লাহ্

ঈশ্বরদী প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজের প্রার্থিতা ঘোষণা করেছেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রখ্যাত শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ। শনিবার দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।
অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রশিদুল্লাহ্ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ, স্বাধীনতার মূল্যবোধ, বাঙালি জাতির কৃষ্টি-সংস্কৃতি ও অসাম্প্রদায়িক চেতনা ধারণ করে কাজ করতে চাই। এজন্য প্রার্থিতা ঘোষণা করলাম। লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, দল করতে গিয়ে দীর্ঘ সময় জেল খেটেছি। দলের জন্য নিষ্ঠার সঙ্গে কাজ করছি।
এ ছাড়া জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে অনেক দিন ধরে কাজ করছি। আশা করি এবার মনোনয়ন পাব এবং নৌকা প্রতীকেই নির্বাচন করব। তবে যেহেতু আমি দল করি, তাই দলীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।’
মোহাম্মদ রশিদুল্লাহ বলেন, ১৯৬৭ সালে চন্দ্রপ্রভা বিদ্যাপীঠ হাই স্কুলে পড়ার সময় থেকে তিনি সক্রিয়ভাবে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হন। এরপর পাবনা এডওয়ার্ড কলেজ, ঢাকা বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় শ্রমিক লীগের রাজনীতির সঙ্গে সক্রিয় ছিলেন। বর্তমানে পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকারী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্বে আছেন তিনি।
প্রার্থী ঘোষণার সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হব্বুল, সহ-সভাপতি আব্দুল কাদের পিন্টু, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু মন্ডল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, পাকশী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জাহাঙ্গীর আলম, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান টোকন, ১নং ওয়ার্ডের সভাপতি সাইফুল হক বাবুল, পাকশী রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি ইকবাল হায়দার ও পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন প্রমূখ।


প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ