তানোরে মাদকসহ একজন আটক, অপর দুজনের জেল

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে হেরোইন ও ইয়াবা সহ ঠাকুরপুকুর গ্রামের সেই আলোচিত শীর্ষ মাদক ব্যবসায়ী আকরাম আলীকে (৪৬) গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। তবে, তার স্ত্রী মাদকের কয়েকটি প্যাকেট নিয়ে কৌশলে পালিয়েছে।
বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আকরামের বাড়িতে অভিযান চালিয়ে সাড়ে ১৬ গ্রাম হেরোইন ও ৬৫ পিচ ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও পৃথক অভিযানে দুইজন সেবনকারীকেও রাতে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃত সেবনকারী দুজনকে থানা পুলিশ তানোর সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবিদা সিফাতের ভ্রাম্যমাণ আদালতে হাজির করেন। বিজ্ঞ আদালত মাদক সেবনের দায়ে ওই দুজনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদন্ডের আদেশ দেন।
ভ্রাম্যমাণ আদালতে দন্ডপ্রাপ্তরা হলো, তানোর পৌর এলাকার গুবিরপাড়া গ্রামের আবদুর রহমানের পুত্র রহমত আলী (৪২) ও আমশো গ্রামের সৈয়দ আলীর পুত্র ফজলু (৪০)।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, গ্রেপ্তারকৃত আকরাম আলী তানোর থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা হয়েছে।
অপরদিকে মাদক সেবনের দায়ে দুই জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শুক্রবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ