রুয়েটের সেই কর্মকর্তাকে সাময়িকভাবে বরখাস্ত

রাবি প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্পর্শকাতর বিষয় শেয়ার করায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) যন্ত্রকৌশল বিভাগের সিনিয়র টেকনিক্যাল অফিসার মিলনুর রশিদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়টির জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্যটি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্পর্শকাতর বিষয় শেয়ার করায় উদ্ভূত পরি¯ি’তির কারণে এবং তদন্ত কমিটির তদন্তের স্বার্থে যন্ত্রকৌশল বিভাগের সিনিয়র টেকনিক্যাল অফিসার মিলনুর রশিদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. সেলিম হোসেন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে মিলনুর রশিদকে সাময়িকভাবে বরখাস্তের বিষয়টি জানানো হয়।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জানাজার ছবি দাবি করে একটি ছবির সঙ্গে মানবতাবিরোধী অপরাধের মামলায় দন্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীর জানাজার ছবির তুলনা করে ফেসবুকে পোস্ট দেন যন্ত্রকৌশল বিভাগের সিনিয়র টেকনিক্যাল অফিসার মিলনুর রশিদ। এঘটনায় গতকাল সোমবার রুয়েট শাখা ছাত্রলীগ প্রতিবাদ জানান। এর প্রেক্ষীতে ঘটনাটি খতিয়ে দেখাট জন্য তদন্ত কমিটি গঠন করে রুয়েট কর্তৃপক্ষ।

 

সানশাইন/ই


প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩ | সময়: ৭:২৫ অপরাহ্ণ | Daily Sunshine