কারিতাস রাজশাহী অঞ্চলের আলোকিত শিশু প্রকল্পের উদ্দ্যোগে ত্রৈ-মাসিক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
কারিতাস রাজশাহী অঞ্চলের আওতাধীন আলোকিত শিশু প্রকল্পের উদ্দ্যোগে বিভিন্ন সার্ভিস প্রোভাইডারদের নিয়ে ত্রৈ-মাসিক সভা রবিবার (২৭ আগষ্ট) দুপুরের ভদ্রা মোড়ে চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোকিত শিশু প্রকল্পের পদ্মা শিশু সুরক্ষা কমিটি ও ভদ্রা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো: জয়নাল আবেদীন (চাঁদ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দারুচিনি রেস্টুরেন্টের মালিক মো: আবু তাহের। সভায় সভাপত্বি করেন আলোকিত শিশু প্রকল্পের জুনিয়র কর্মসূচী কর্মকর্তা মো: ফরিদুল ইসলাম।

 

 

 

 

 

এ সময় তিনি স্বাগত বক্তব্যে প্রকল্পের কার্যক্রম তুলে ধরেন। তিনি বলেন আলোকিত শিশু প্রকল্প পথশিশুদের নিয়ে কাজ করছে। এই কাজ একার পক্ষে বাস্তবায়ন করা সম্ভব না। এই কাজ বাস্তবায়নের জন্য আপনাদের এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি। সভায় প্রধান অতিথি বলেন আমি আলোকিত শিশু প্রকল্পের কাজ দেখে খুবই আবেগে আপ্লুত ।

 

 

 

 

 

 

তিনি বলেন আলোকিত শিশু প্রকল্প একটি মহৎ কাজ করছে। যেখানে পথশিশুদের মানুষ ঘৃনা করে, সেখানে তারা একটি ডিআইসির মাধ্যমে পথশিশুদের মৌলিক চাহিদা পুরনে কাজ করছে। উপস্থিত সকলকে ডিআইসি পরিদর্শনের অনুরোধ করেন। এসময় আর ও উপস্থিত ছিলেন প্রকল্পের স্টাফগণ। সভা পরিচালনা করেন আলোকিত শিশু প্রকল্প মাঠ কর্মকর্তা মো: আকতারুজ্জামান ।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩ | সময়: ৬:২১ অপরাহ্ণ | Daily Sunshine