সর্বশেষ সংবাদ :

মেয়েকে হ*ত্যার পর থানায় আত্মসমর্পন মায়ের 

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাট শহরের বারিধারা এলাকায় সাড়ে ৪ বছরের শিশু কনিণীকা পাল হিয়াকে গলায় চার্জারের তার পেচিয়ে হত্যা করেছে মা মৌমিতা পাল (৩০)। হত্যার পর তিনি থানায় এসে পুলিশের কাছে আত্নসমর্পন করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। মৌমিতা পাল ব্যাংক কর্মকর্তা নয়ন কুমার পালের স্ত্রী। তারা ওই এলাকায় ভাড়া থাকতেন। ব্যাংক কর্মকর্তা নয়ন কুমার পাল পাঁচবিবি শাখার সোনালী ব্যাংকে চাকরি করতেন।

 

 

নয়ন কুমার পাল জানান, প্রতিদিনের মতো আমি সকালে কর্মস্থলে দায়িত্ব পালন করতে যাই। সর্বশেষ সকাল ৯টার দিকে ফোনে আমার মেয়ের সাথে কথা হলেও স্ত্রী কথা বলতে চাননি। পরে থানা থেকে আমাকে ফোন করে জানানো হয়, আমার স্ত্রী আমার মেয়েকে মোবাইল চার্জারের তার দিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যা করে থানায় গিয়েছে। আমার স্ত্রী মাসসিকভাবে একটু অসুস্থ ছিল।

 

 

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, মা মৌমিতা পাল পারিবারিক কারণে মানসিক হতাশায় ভুগছিলেন। সকালে তার স্বামী কর্মস্থলে গেলে সে মোবাইল চার্জারের তার দিয়ে তার মেয়ের গলায় ফাঁস দিয়ে হত্যা করে। পরে তিনি নিজেই থানায় এসে হত্যার বিষয়টি পুলিশকে জানায়। এরপর ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

সানশাইন / শামি

 


প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২ | সময়: ৬:০২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর