সর্বশেষ সংবাদ :

বিএনপি সমাবেশ : ‘তিনদিন আগেই রাজশাহীতে পৌছাবে মানুষ’

স্টাফ রিপোর্টার : আগামী ৩ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশে কেউ বাধা দেওয়ার চেষ্টা করলে তারা খড়কুটোর মতো উড়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক রাসিক মেয়র মিজানুর রহমান মিনু।
শনিবার সকালে নাটোর শহরের আলাইপুরে দলের অস্থায়ী কার্যালয়ে রাজশাহী বিভাগীয় গণ সমাবেশ সফল করতে জেলা বিএনপি আয়োজিত সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
মিনু বলেন, আগামী ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগীয় গণসমাবেশ সফল করতে ৩০ নভেম্বর থেকে বাস, ট্রাক, ট্রেন ও পদব্রজে মানুষের বাঁধভাঙা স্রোতে রাজশাহীর মাদরাসা মাঠই শুধু নয়, পুরো নগরী জনসমুদ্রে পরিণত হবে। কেউ বাধা দেওয়ার চেষ্টা করলে খড়কুটোর মতো উড়ে যাবে। নাটোর জেলা বিএনপির দুর্গ। তাই আগামী ৩ ডিসেম্বর রাজশাহীর বিভাগীয় গণ সমাবেশে নাটোর জেলা বিএনপির নেতৃত্বে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ লাখ খানেক জনতা অংশ নেবে।
নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেন, নেতাকর্মীরা চিড়া, মুড়ি, গুড় ও পানি নিয়ে সমাবেশ উদ্দেশ্যে যাবেন। কোনো বাধাকেই আমরা বাধা মনে করছি না।
এসময় জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক শফিকুল ইসলাম মিলন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য কাজী গোলাম মোর্শেদ প্রমুখ। সভায় জেলা, উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।


প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ | সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ