দেশে প্রথম বারের মত প্রোটিন অলিম্পিয়াড হতে যাচ্ছে রাজশাহীতে

স্টাফ রিপোর্টার: দেশে প্রথম বারের মত প্রোটিন অলিম্পিয়াড অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহীতে। স্কুল শিক্ষার্থীদের প্রোটিন নিয়ে সচেতনতা তৈরিতে দেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রোটিন অলিম্পিয়াড। বাংলাদেশ প্লোট্রি ইন্ডাস্ট্রিজ সেন্টাল কাউন্সিল এবং ইউএস সয়াবিন এক্সপোর্ট কাউন্সিল (ইউএসএসইসি) এর উদ্যোগে প্রোটিন অলিম্পিয়াড অনুষ্ঠিত হবে রাজশাহীতে।
বৃহস্পতিবার রাজশাহীর একটি স্থানীয় রেস্টুরেন্টে বাংলাদেশ প্লোট্রি ইন্ডাস্ট্রিজ সেন্টাল কাউন্সিল এর প্রতিনিধিদের সাথে রাজশাহীর ০৬টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজ রাজশাহীর অধ্যক্ষ ড. গোলাম মাওলার সভাপতিত্বে উপস্থিত ছিলেন যোগাযোগ ও মিডিয়া উপদেষ্টা মোঃ সাজ্জাদ শাহিন ,প্রোগ্রাম অফিসার ( বিপিআইসিসি) আবু বকর, রিভার ভিউ কারেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক মনোয়ারা পারভীন,মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারিয়া অলকা মওল, লক্ষীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক আইরিন জাফর, কোর্ট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদ আলী,বালাজান নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজরুল ইসলামসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।
সভায় যোগাযোগ ও মিডিয়া উপদেষ্টা (বিপিআইসিসি) সাজ্জাদ হোসেন বলেন, এই প্রোটিন অলিম্পিয়াডে প্রোটিন সম্পর্কে শিক্ষার্থীদের সচেতন করতেই এই আয়োজন শুরু করা হচ্ছে। এতে থাকছে রচনা, কুইজ, প্রোটিন সচেতনার উপর সেমিনার, স্পোর্টস ও কালচারাল অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে পাঁচ শতাধিক বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহন করতে পারবে। আগামী ২৮ ও ২৯ সেপ্টেম্বর রাজশাহীর শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজে এই প্রোটিন অলিম্পিয়াড অনুষ্ঠিত হবে।


প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩ | সময়: ৫:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর