দলে বিভক্তি সৃষ্টি করলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে : এমপি আয়েন

কেশরহাট প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজশাহীর পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি বলেছেন, মোহনপুর উপজেলার শান্তিপ্রিয় মানুষের মাঝে ঢুকে দলে বিভক্তি সৃষ্টি করলে তার দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। ইতোপূর্বে তারা শান্তিপ্রিয় মানুষদের নিজেদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করার চেষ্টা করছে। কিন্তু আগামীতে সে সুযোগ আর দেয়া হবেনা। কারণ মোহনপুরের জনগণের কিছু হলে আমার কষ্ট হবে। কিন্তু অন্য লোকদের কষ্ট হবে না’।
জনগনকে এ বিষয়ে সর্তক থাকতে বলেন তিনি। বৃহস্পতিবার বিকেলে মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে ক্ষমতাসীন দলের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বক্তব্যে এমপি আয়েন উদ্দিন বলেন, আমি ২০১৪ সালে নির্বাচন করেছি। এরপর ২০১৮ সালে নির্বাচন করেছি। দুইবারই তারা ডিস্টার্ব করেছে। তবে তিনবার আমি মেনে নিবো না। আমি এমপি হয়ে মোহনপুরে যে উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান। স্কুল কলেজ, রাস্তা ঘাটের অনেক উন্নয়ন হয়েছে। আগামীতে যতটুকু উন্নয়ন বাকি আছে সেটা শতভাগ সম্পন্ন হবে।’
সমাবেশে সভাপতিত্ব করেন ধুরইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াজেদ আলি ও সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন।
সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন করিরাজসহ অন্য নেতাকর্মীরা।
সমাবেশে ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শাহিন শাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসরাফিল হোসেন রনি, সাধারণ সম্পাদক হুমায়ব কবির, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ আলম, আওয়ামী লীগ নেতা মুরাদুল ইসলাম মুরাদ, মৌগাছি ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ নেতা আক্কাস আলী, আলমগীর মেম্বারসহ উপজেলা ইউনিয়ন আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর