সড়কে দাড়িয়ে বেপরোয়া ট্রাক থামাতে গিয়ে পিস্ট যুবক

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর থেকে ঈশ্বরদীগামী বেপরোয়া একটি ট্রাক থামাতে গিয়ে পিস্ট হয়েছেন মীর্জা গালিব (২৪) নামের এক যুবক। মঙ্গলবার দিবাগত রাতে সামনে দাড়ানো গালিবকে সরাসরি পিস্ট করে।
খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। নিহত মির্জা গালিব উপজেলার মিলিক বাঘা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মির্জা গালিব মোটরসাইকেল যোগে রাজশাহী শহর থেকে বাঘায় নিজ বাড়িতে ফিরছিল। ট্রাকটিও একই সড়কে রাজশাহী থেকে ঈশ্বরদী যাচ্ছিল। মীরগঞ্জ মোড় এলাকায় এসে ট্রাক চালকের সঙ্গে সাইড না দেওয়ার ঘটনা নিয়ে উভয়ের মধ্যে বাক-বিতন্ডের ঘটনা ঘটে। এরপর মির্জা গালিব ট্রাকটিকে অভারটেক করে কিছুটা সামনে এসে রাস্তার এক পাশে তার মোটর সাইকেল রেখে ট্রাকটিকে থামানোর জন্য রাস্তার মাঝখানে দুইহাত তুলে দাড়িয়ে যায়। এ সময় চালক তাকে টাকের চাকায় পিষ্ট করে দ্রুত গতিতে পালিয়ে যায়। এ ঘটনায় ক্ষত-বিক্ষত হয়ে ঘটনাস্থলেই মারা যায় মির্জা গালিব।
পুলিশের ধারনা, সাইড না দেওয়াকে কেন্দ্র করে তাদের বাক-বিতন্ডার ঘটনার পর ট্রাক চালক ইচ্ছে করেই তাকে চাপা দিয়েছে। স্থানীয় আজিজুর রহমান জানান, ঘটনার পর পেছন থেকে মোটরসাইকেল নিয়ে ধাওয়া করেও ট্রাকটি আটকাতে পারেন নি। নিহতের পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র ও ছবি দেখে সনাক্তের পর পরিবারকে খবর দেওয়া হয় । নিহতের বড় ভাই মোশারফ হোসেন বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, মির্জা গালিব রাজশাহী থেকে বাড়ি ফিরছিলো। এর পরে কি হয়েছে তার জানা নাই।
বাঘা থানার তদন্ত সবুজ রানা জানান, নিহতের বড় ভাই মোশারফ হোসেন বাদল বাদী হয়ে থানায় মামলা করেছেন। পুলিশ ট্রাকটি সনাক্ত করার চেষ্টা করছে।


প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩ | সময়: ৫:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর