নওগাঁয় আ’লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাবেশ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে বিশা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সমসপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খাজা হারুনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহ-সভাপতি আজিজুর রহমান, আজহারুল ইসলাম ও নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী জুয়েল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদা বেগম, বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুর রশিদসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশ থেকে বক্তারা সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে দ্রুত হামলাকরীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এবিষয়ে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, মান্নানের উপর হামলার ঘটনায় ২২ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় তিনজনকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে। মামলায় ২২ জনের মধ্যে ১৮জন জামিনে রয়েছেন। পলাতকদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে।
গত ১ আগস্ট বেলা সাড়ে ১১টায় আব্দুল মান্নান মোল্লা মোটরসাইকেল যোগে নিজ বাড়ী থেকে ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় অফিসে মিটিংয়ে যোগ দিতে যাচ্ছিলেন। এসময় ভাঙ্গাজাঙ্গাল বাজারে পৌছলে হামলাকারীরা তার উপর দেশিয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩ | সময়: ৬:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ