রাজশাহীতে সাজাপ্রাপ্ত ২ আসামি ঢাকায় গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর দামকুড়া থানা এলাকার বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত দুইজন আসামিকে তাকে থেকে গ্রেফতার করেছে দামকুড়া থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে তাদেরকে ঢাকার রূপনগর আবাসিক এলাকা হতে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত আসামিরা হলেন, ইকবাল হোসেন (৩২) ও তার ভাই এসএম শাহরিয়ার হোসেন বিদ্যুৎ (৩৮)। তারা রাজশাহী মহানগরীর দামকুড়া থানার মুরারীপুরের মনিরুজ্জামান মন্টুর ছেলে।
দামকুড়া থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান জানান, রাজশাহী মহানগরীর দামকুড়া থানায় আসামি মো: ইকবাল হোসেন ২টি সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা ও ৬টি গ্রেফতারী পরোয়ানা এবং তার ভাই এস.এম শাহরিয়ার হোসেন বিরুদ্ধে ২ টি সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাসহ ৫টি গ্রেফতারী পরোয়ানা নিয়ে দীর্ঘ দিন যাবত পলাতক ছিল। তারা পুলিশের নজরদারি ফাঁকি দিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়।
গতকাল ১০ আগস্ট দামকুড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গ্রেফতার এড়াতে আসামি ইকবাল ও শাহরিয়ার ঢাকা মহানগরীর রূপনগর আবাসিক এলাকায় বসবাস করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার)-এর নির্দেশে উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জীর তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) ড. মো: রুহুল আমিন সরকারে নেতৃত্বে দামকুড়া থানার অফিসার ইনচার্জ মো: মশিউর রহমান, এসআই এ.টি.এম আশেকুল ইসলাম ও তার টিম শুক্রবার ১১ আগস্ট (১০ আগস্ট দিবাগত রাতে) রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ঢাকার রূপনগর আবাসিক এলাকা হতে আসামি মো: ইকবাল হোসেন ও তার ভাই এস.এম শাহরিয়ার হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ