ভারমুক্ত হলেন অনিল-কামাল

স্টাফ রিপোর্টার : নতুন সভাপতি পেয়েছে রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগ। ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালনকারী অনিল কুমার সরকারকে জেলা আওয়ামী লীগের এবং বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালকে মহানগরের পূর্ণাঙ্গ সভাপতির ঘোষণা দেয়া হয়েছে।
রোববার আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তাদের সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়। রাজশাহী নগর আওয়ামী লীগের দফতর সম্পাদক মাহাবুব-উল-আলম-বুলবুল গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।
বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালকে রাজশাহী মহানগর আওয়ামী লীগে ও অনিল কুমার সরকারকে রাজশাহী জেলা আওয়ামী লীগে পূর্ণাঙ্গ সভাপতি মনোনয়ন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। একই সাথে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও অনিল কুমার সরকারকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।
এর আগে, ২০২১ সালের ১৯ নভেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় দলীয় সভাপতি শেখ হাসিনা তৎকালীন নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনকে সভাপতিমণ্ডলীর সদস্য পদে মনোনয়ন দেন। ওই বছরের ২৭ নভেম্বর নগর আওয়ামী লীগের সভাপতির পদ শূন্য হওয়ায় আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালকে ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করা হয়।
এদিকে, ২০২১ সালের ২ জুন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এবং দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এক অফিস আদেশে অনিল কুমার সরকারকে রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়। রাজশাহী জেলা আওয়ামী লীগের তৎকালীন সভাপতি মিরাজ উদ্দিন মোল্লার মৃত্যু হলে অনিল কুমার সরকারকে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করা হয়।


প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ