এমপি আয়েনের ফেসবুক হ্যাকড করে নারীর অশ্লিল ছবি পোস্ট

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিনের ফেসুবক পেজ হ্যাকের অভিযোগ উঠেছে। তার এই ফেসবুক পেইজ ব্যবহার করে অশ্লিল ছবি আপলোডের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, আরএমপি কাটাখালী এলাকার মোহনপুর গ্রামের মোয়াজেম হোসেনের ছেলে মো. শিহাব শাহরিয়ার মো. আয়েন উদ্দিন এমপি’র নামে ফেসবুক পেজ খুলেন। তিনি এই আইডিতে নিয়মিত মো. আয়েন উদ্দিন এমপি’র সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ড আপলোড করে থাকে। মো. শিহাব শাহরিয়ারই এই আইডি ব্যবহার করেন। চলতি বছরের গত ২৮ জুলাই শিহাব শাহরিয়ার পেইজটি কোনভাবেই লগইন করতে পারে না। পরবর্তীতে সে জানতে পারে ওই পেইজটিতে কে বা কারা বিভিন্ন রকমের অশ্লীল ছবি পোষ্ট ও স্ট্যাটাস আপলোড করছে।
মো. শিহাব শাহরিয়ার বলেন, “আমি এই ফেসবুক পেইজটি ব্যবহার করি। এই আইডিতে ২১ হাজারের বেশী ভিউয়ার আছে। আমার ধারণা এমপি মহোদয়ের সুনাম ক্ষুন্ন করার লক্ষে কে বা কারা এই পেইজটি অসাধুভাবে হ্যাকড করেছে। তারা যেকোন অপকর্মে লিপ্ত হয়ে এমপি মহোদয়কে বিপাকে ফেলাসহ সামাজিক মর্যাদা ক্ষুন্ন করতে পারে”। তিনি আরো বলেন ‘অনেক চেষ্টা করেও উক্ত পেইজটি উদ্ধার করা যায়নি’। শেষে আইডি উদ্ধার ও দুষ্কৃতিকারীদের সনাক্তের লক্ষে থানায় জিডি করেছি’।


প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ