সর্বশেষ সংবাদ :

বাগমারায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, বাগমারা: উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া মহল্লায় গলায় ফাঁস দিয়ে সুমন (৩২) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সে ওই মহল্লার শাহআলম লেবুর পুত্র বলে জানা গেছে। রবিবার বিকেল তিনটার দিকে সুমান নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।
পরে পরিবার ও প্রতিবেশিরা টের পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সুমনকে মৃত অবস্থায় ফ্যানের সাথে ঝুলতে দেখে। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, আত্মহননকারী সুমন একসময় ভবানীগঞ্জ বাজারে মোটরসাইকেল গ্যারেজে কাজ করত। পরে সে এই ব্যবসা ছেড়ে ঢাকায় গিয়ে বসবাস শুরু করে। সেখানে সে ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করত। গত কুরবানির ঈদের আগে সে ঢাকা থেকে বাড়ি চলে আসে। তখন থেকেই সে বাড়িতে অবস্থান করত।
স্থানীয় অপর এক সুত্রে জানা গেছে, সমুন ছিল ভয়ানক ভাবে নেশায় আসক্ত। দীর্ঘদিন যাবৎ নেশায় আসক্ত থাকার ফলে সে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে। সুমনের ছিল এক স্ত্রী ও এক কন্যা রয়েছে। সে নেশার টাকার জন্য বাড়িতে বেকার অবস্থায় থেকে মাঝে মধ্যে স্ত্রীকে মারধোর করত বলে জানা গেছে।
চাঁনপাড়ার ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হান্নান জানান, নেশা থেকে হতাশাগ্রস্থ হওয়ার কারণেই সুমন আত্মহত্যা করতে পারে বলে ধরনা করা হচ্ছে। সুমন আত্মহত্যার খবরে বাগমারা থানার ওসি আমিনুল ইসলামের নেতৃত্বে এক দল পুলিশ গতকাল বিকেল পাঁচটার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন।
ওসি আমিনুল ইসলাম জানান, মৃতের পরিবারের পক্ষে কারো কোন দাবী বা আপত্তি না থাকায় লাশের ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ