সর্বশেষ সংবাদ :

গোদাগাড়ীতে হেরোইনসহ শীর্ষ মাদক কারবারি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ এলাকার অন্যতম এক শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এই মাদক ব্যবসায়ীর নাম নাসির উদ্দিন (২৫)। গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মাদ্রাসাপাড়া মহল্লায় তার বাড়ি। এর আগেও মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন নাসির।
শুক্রবার সন্ধ্যায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) গোদাগাড়ী সীমান্ত ফাঁড়ির (বিওপি) একটি দল নাসিরের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়ি থেকে ১৬০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এই হেরোইন বাড়িতে রাখার অভিযোগে নাসির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।
এ নিয়ে বিজিবির পক্ষ থেকে রাতেই গোদাগাড়ী থানায় একটি মামলা করা হয়। আসামিকেও থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম। তিনি জানান, বিজিবির মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার আসামি নাসিরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ জানিয়েছে, নাসির উদ্দিন গোদাগাড়ীর অন্যতম শীর্ষ হেরোইন কারবারি। এর আগে ২০১৯ সালে রাজশাহীর বাঘা থানায় এবং ২০২০ সালে গোদাগাড়ী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে দুটি মামলা হয়। নতুন করে তার নামে আরেকটি মামলা হলো।


প্রকাশিত: আগস্ট ৬, ২০২৩ | সময়: ৬:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর