রাজশাহীতে গণতন্ত্র মঞ্চের মানববন্ধন

স্টাফ রিপোর্টার: গাবতলীতে গণতন্ত্র মঞ্চের অবস্থান কর্মসূচী থেকে মঞ্চের নেতা ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল বাবলু ও ভাষানী অনুসারী পরিষদ রাজশাহী মহানগর সভাপতি ও কেন্দ্রীয় আহবায়ক ড.আবু ইউসুফ সেলিমসহসহ নেতা কর্মীদের গ্রেপ্তার, হামলা ও আক্রমণের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের করেছে গণতন্ত্র মঞ্চ রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দরা।
শুক্রবার বিকেল ৫টার সময় রাজশাহী মহানগরীর জিরোপয়েন্ট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
গণসংহতি আন্দোলনের রাজশাহী জেলার সমন্বয়ক মুরাদ মোর্শেদের সভাপতিত্বে ও গণতন্ত্র মঞ্চ এর ভাসানী অনুসারী পরিষদ রাজশাহী জেলা সভাপতি এসারুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন, ভাসানী অনুসারী পরিষদস রাজশাহী জেলার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ, রাজশাহী মহানগর সভাপতি কাদেরী, সাধারণ সম্পাদক এ্যাড রজব আলী,রাজশাহী মহানগর জিএসবি সভাপতি বাবর আলীসহ শতাধিক নেতাকর্মীরা ।
এ সময় বক্তারা, দমন নিপীড়ন করে সরকার শেষ রক্ষা করতে পারবেনা। তারা বলেন, বিরোধী দলের শান্তিপূর্ণ অবস্থানে সরকার ও সরকারি দল যেভাবে হামলা আক্রমণ করেছে, নেতা কর্মীদের গ্রেফতার করা হয়েছে তা সরকার ও সরকারি দলের চরম বেসামাল অবস্থার প্রমাণ। তারা বলেন, পুলিশ ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ছত্রছায়ায় সরকারি দলের সন্ত্রাসীরা যেভাবে হামলা করেন সরকার ও সরকারি দলকেই তার দায়দায়িত্ব বহন করতে হবে। নেতৃবৃন্দ অনতিবিলম্বে শেখ রফিকুল ইসলাম বাবলু, ড.আবু ইউসুফ সেলিমসহ গ্রেপ্তারকৃত নেতা কর্মীদের মুক্তি দাবি করেন তারা।


প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩ | সময়: ৬:৩০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর