বাগমারায় ধর্ষণ মামলায় স্কুল কমিটির সভাপতি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারায় ধর্ষণের অভিযোগে স্কুল কমিটির সভাপতি ও ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতিকে গ্রেফতার করেছে বাগমারা থানা পুলিশ। এই ঘটনায় থানায় এমটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে এবং ধর্ষিতা ওই নারীকে ধর্ষণের আলামত পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া মহল্লাধীন শহীদ সেকেন্দার মেমোরিয়াল আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও চাঁনপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মাইনুল ইসলাম (৪০) একই মহল্লার হটাৎপাড়া এলাকার স্বামী পরিত্যাক্তা এক সন্তানের জননী এক নারীর (৩০) সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন।
মাইনুল ওই নারীকে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধরে মেলামেশা করতে থাকেন। রবিবার রাত দশটার দিকে মাইনুল ওই নারীর ঘরে পুনরায় প্রবেশ করলে তাকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। এ সময় উভয়ের বাকবিতণ্ডা ও ধস্তাধস্তির বিষয়টি প্রতিবেশি ও পথচারীরা টের পায়।
পরে সেখানে ব্যাপক লোকসমাগম হলে পুলিশে খবর দেওয়া হয়। পরে ঘণ্টাখানেকের মধ্যে পুশিল এসে উভয়কে থানায় নিয়ে যায়। পরদিন সোমবার ওই নারী বাদী হয়ে মাইনুলের বিরেুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ মাইনুলকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে।
চাঁনপাড়া ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এর আগেও মাইনুলের সাথে ওই নারীর পরকীয়া জনিত কারণে একাধিকবার দেনদরবার করা হলেও তাতেও সংশোধন হয়নি মাইনুল।
বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে মাইনুলকে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যদিকে ভিকটিমের ধর্ষণের আলামত পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টফ ক্রাইসিস সেন্টার ওসিসিতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: আগস্ট ১, ২০২৩ | সময়: ৬:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ