সর্বশেষ সংবাদ :

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনা দুই কলেজ ছাত্রসহ ৪ জন নিহত

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই কলেজ ছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ও বুধবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। এসব দুর্ঘটনায় নিহতরা হলেন, বড়াইগ্রামের দ্বারিখৈড় গ্রামের মৃত আয়েজউদ্দিন মন্ডলের ছেলে আব্দুর রহমান মন্ডল (৫৬), গড়মাটি গ্রামের ডাবলু সরকারের ছেলে মাহমুদুল হাসান মনন (২২) এবং পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মুলাডলি গ্রামের লালন মিয়ার ছেলে আরিয়ান হোসেন আবির (২২)। নিহত দুই বন্ধু মনন ও আবির রাজাপুর কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে আব্দুর রহমান মন্ডল মোটর সাইকেলে কয়েন বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে পাঁচবাড়িয়া এলাকায় একটি রাশিয়ান ট্রাক্টর মোটর সাইকেলসহ তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। এর আগে বুধবার রাতে প্রয়োজনীয় কাজ শেষে মনন মোটর সাইকেলে আবিরকে তার বাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিল।
পথে গড়মাটি রশিদ অটো রাইস মিল এলাকায় পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাকের (পাবনা ট ১১-০০৮৫) সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে আবির ও মনন ঘটনাস্থলেই মারা যান।
বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক আলীমুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি জব্দ করা হয়েছে।
লালপুর প্রতিনিধি জানায়, নাটোরের লালপুর উপজেলার কদমচিলান এলাকায় একটি ট্রাকের ধাক্কায় লেগুনার যাত্রী সিমা খাতুন (২৫) নামের এক এক মহিলা গার্মেন্ট শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৪ জন।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কদমচিলান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সিমা খাতুন লালপুর উপজেলার কদিমচিলান গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী ও ঈশ্বরদী ইপিজেডের একটি গার্মেন্ট কারখানার কর্মী ছিলেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নাটোর-পাবনা মহসড়কের কদমচিলান থেকে ঈশ^রদী ইপিজেডে যাওয়ার জন্য ভাড়া করা একটি লেগুনায় উঠছিলেন মহিলা শ্রমিকরা। এসময় পাবনাগামী একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ওই লেগুনার পিছনে ধাাক্কা দিলে লেগুনাটি কয়েকজন যাত্রীসহ সড়কের ধারে গর্তে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় সিমা খাতুন।
বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক আলিমুল ইসলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক ও লেগুনা জব্দ করে আনা হয়েছে। ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। মামলা প্রস্তুতি চলছে।’


প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩ | সময়: ৫:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ