নিয়ামতপুরে ৪২ কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে ৪২ কেজি গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-৫ । আটককৃত আসামি জেলার মান্দা উপজেলার শামুকখোলা গ্রামের শ্রী নিতাই এ স্ত্রী জয়ন্তি রানী (৩৭)।
বৃহস্পতিবার র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ এক প্রেসব্রিফিং এ তথ্য জানান। প্রেস ব্রিফিং সূত্রে জানা যায়, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ব্যাব-৫ কোম্পানীর অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি- তাহমিন তৌকির এবং কোম্পানীর উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা সূত্রের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আঘোর গ্রামের মৃত প্রদীপের ছেলে প্রান্তর বাড়ীর ভেতর মাটির নিচে রাখা ৪২ কেজি গাঁজাসহ জয়ন্তী রানী (৩৭)কে গ্রেফতার করা হয়। সাথে একটি মোবাইল ফোন ও সিম কার্ডও জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জয়ন্তী রানী দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে মর্মে স্বীকার করেছেন। এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ মাইদুল ইসলাম জানান, র‌্যাব-৫ ৪২ কেজি গাঁজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে। আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২৩ | সময়: ৬:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ