বাঘায় চাঁদের পর এবার মিনুকে অবাঞ্চিত ঘোষণা

স্টাফ রিপোর্টার,বাঘা :

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাননাশের হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদকে বাঘা উপজেলায় অবাঞ্চিত ঘোষণার পর এবার অবাঞ্চিত ঘোষণা করা হলো রাজশাহীর সাবেক সিটি মেয়র ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনুকে। চারজন এমপিকে নিয়ে কুটুক্তি মুলক বক্তব্য দেওয়ার অভিযোগে মঙ্গলবার(২৫-জুলাই) বিকেলে বাঘা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে তাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

 

 

বিকেল ৫ টায় উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত দলীয় কার্যালয় থেকে মিছিল পরবর্তী সমাবেশে আ’লীগ নেতা ওয়াহেদ সাদিক কবিরের সঞ্চালনায় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল সভাপতির বক্তব্যে বলেন, ল্যাংড়া মিনু তোমাকে আমি ৮০ দশক থেকে চিনি। তুমি আমাদের প্রাণ প্রিয় অভিভাবক শাহরিয়ার আলম সহ চারজন সাংসদকে নিয়ে এক টকশোতে কুটুক্তি মুলক বক্তব্য দিয়েছো। এর আগে তুমি প্রায় শতাধিক মামলার আসামী সন্ত্রাসী আবু সাইদ চাঁদকে সিংহ উপাধি দিয়েছো। তুমি হয়তো ভুলে গেছো, চাঁদ জননেত্রী শেখ হাসিসনাকে প্রাণনাশের হুমকি দিয়ে এখন কারা অভ্যন্তরে।

 

 

তিনি আরো বলেন, আমি তোমাকে হুশিয়ার করে বলতে চাই, তোমার নামেও মামলা হবে। মুখে লাগাম দাও। তোমার ধৃষ্টতা অনেক বেড়ে গেছে। তুমি রাজশাহীতে বাংলা ভাই তৈরী করে নিরীহ মানুষকে খুন করিয়েছ। মানুষ এসব কথা ভুলেনি। তোমার যদি সাহস থাকে তো বাঘা উপজেলায় প্রবেশ করে সেটি প্রমান করো। আমরা আজ থেকে অনেক আগেই বাঘায় কুলাঙ্গার চাঁদকে অবাঞ্চিত ঘোষণা করেছিলাম। তারপর থেকে সে আর এ উপজেলায় প্রবেশ করতে পারেনি। আজকের সমাবেশ থেকে তোমাকে অবাঞ্চিত ঘোষনা করছি। সব শেষে তিনি রাজশাহী মহানগর আওয়ামী লীগকে এই অন্যয়ের প্রতিবাদ করার আহবান জানিয়ে তাঁর বক্তব্য শেষ করেন।

 

 

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা আলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুর ইসলাম মন্টু, উপজেলা আ’লীগের সিনিয়র সদস্য মাসুদ রানা তিলু, আড়ানী ইউপি চেয়ারম্যার রফিকুল ইসলাম , মনিগ্রাম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন, স্বেচ্ছাসেবক লীগের নয়া সভাপতি নাজমুল হোসেন ও বাঘা উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ।

 

উপস্থিত ছিলেন, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, সকল ইউপি চেয়ারম্যান, সকল ইউনিয়ন এবং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বাঘা পৌর সভার সাবেক প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু এ ছাড়াও উপজেলা মহিলা আ’লীগ ও আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সানশাইন / শাহ্জাদা

 

 


প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩ | সময়: ৭:৩৯ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর