দিনের ভোট রাতে করতে প্রশাসন সাজাচ্ছে সরকার : দুলু

স্টাফ রিপোর্টার : বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ‘২০১৮ সালের মতো দিনের ভোট রাতে করতে প্রশাসন সাজাচ্ছে সরকার। কিন্তু দিনের ভোট আর রাতে করতে দেয়া হবে না। এবার এক দফার আন্দোলনেই সরকারকে বিদায় করে দেওয়া হবে।’ আগামী ২৮ জুলাই রাজশাহীতে বিএনপির পদযাত্রা কর্মসূচি উপলক্ষ্যে সোমবার দুপুরে রাজশাহী মহানগরীর একটি রেস্তোরাঁয় প্রস্তুতি সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।
সভায় বিএনপির সহ-সভাপতি ডা. এজেডএম জাহিদ হোসেন প্রধান অতিথি ছিলেন। এতে বিভাগের সবগুলো জেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা অংশ নেন।
দুলু বলেন, আমরা আন্দোলন করছি, মিছিল করছি, শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছি। সরকার আবার নতুন করে আগামী দিনে কী করে ক্ষমতায় থাকা যায়, তার জন্য সর্বাত্মক চেষ্টা তারা চালিয়ে যাচ্ছে। বিভিন্ন জেলার জেলা প্রশাসক, বিভিন্ন বিভাগের ডিআইজি, পুলিশ সুপার, বিভিন্ন ইউএনও প্রশাসনের কর্মকর্তাদের নতুন করে পদায়ন করা হচ্ছে, নিয়োগ করা হচ্ছে। শেষ সময়ে রদবদল করে সরকার নির্বাচনী প্রস্তুতি নিচ্ছে। তারা আগামী সংসদ নির্বাচন আগের মতো করতে চায়। যেভাবে তাদের লোককে নিয়োগ দিয়ে ২০১৮ সালে দিনের ভোট রাতে দিয়ে ক্ষমতায় বসেছিল। তারা এভাবেই ১৫ বছর ধরে দেশের মানুষের ওপর নিপীড়ন চালাচ্ছে। তবে আর নয়।
প্রস্তুতি সভায় ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, ‘পদযাত্রায় জনতার ঢল নামছে। এর মাধ্যমে সরকারের পতন নিশ্চিত করা হবে। আমাদের এক দফা আন্দোলনের মধ্য দিয়েই এই অবৈধ সরকারকে বিদায় নিতে হবে।’
রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান, বিএনপির যুগ্ম-মহাসচিব হারুনুর রশিদ, বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত খালেক, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন প্রমুখ।


প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর