রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক পদে সাগরের জীবনবৃত্তান্ত জমা

মোঃ তারেক রহমান
স্টাফ রিপোর্টার:

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক জাকির হোসেন অমিকে অব্যাহতি দেওয়ার পর রাজশাহী জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় ১৯ অক্টোবর ২০২২ সালে তারপর থেকে দীর্ঘ এই ৯ মাস সংগঠনটির কার্যক্রম অগুছালো হয়ে পড়ে ।

 

গত ১০ জুলাই বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী রাজশাহী জেলা ছাত্রলীগ কে সুসংগঠিত করতে নতুন কমিটির জন্য সভাপতি/ সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহবান করা হয়।

 

তারই পরিপ্রেক্ষিতে রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান সাগর নতুন কমিটিতে তার জীবনবৃত্তান্ত (সিভি) জমা দিয়েছেন ।

 

আজ শনিবার সন্ধ্যা ৬ টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউ এ দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম প্রান্থের নিকট তার এই জীবনবৃত্তান্ত জমা দেন। এসময় রাজশাহী জেলা ছাত্রলীগের বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মোস্তাফিজুর রহমান সাগরকে ছাত্রলীগ নিয়ে তার পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, স্মার্ট ছাত্রসমাজ গড়ার কলরবের সুভাস ছড়িয়ে দিয়ে রাজশাহী জেলার ছাত্রসমাজ কে স্মার্ট সিটিজেন হিসেবে গড়ে তুলতে এবং স্মার্ট অর্থনৈতিক জোন হিসেবে রাজশাহীর ছাত্রসমাজ গড়ার প্রত্যয়ে রাজশাহী জেলা ছাত্রলীগ কাজ করবে। রাজশাহী জেলা ছাত্রলীগ আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্য সাধারণ মানুষের সবথেকে পছন্দের ছাত্রসংগঠন হিসেবে কাজ করবে। শুধু ছাত্রসমাজেরই নয় বরং ছাত্রলীগ রাজশাহীর সকল স্তরের মানুষের জন্য কাজ করবে।

 

 


প্রকাশিত: জুলাই ১৫, ২০২৩ | সময়: ১০:৫৭ অপরাহ্ণ | Daily Sunshine