সান্তাহারে ডাকাতির প্রস্তুতিকালে দুইজন আটক

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ের নির্মানাধীন ব্রীজের পার্শ্বে ট্রেনে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে দস্যুতা আইনে মামলায় তাদের আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতার হলো, গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভুতমারা কালিতলাহাট গ্রামের মৃত বাবলু রহমানের ছেলে শুভ ওরফে শুভেচ্ছা (২৬) ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বড়খুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে রেজোয়ানূল ইসলাম রেজাউল (৪১)।
জানা যায়, সান্তাহার রেলওয়ে স্টেশনের পাশে ডাঙ্গাপাড়া নামক স্থানে রেলওয়ে নির্মানাধীন ব্রীজের পার্শ্বে প্রায় চুরি, ছিনতাইয়ের ঘটনা ঘটে। গত বুধবার রাতে ওই নির্মানাধীন ব্রীজের নিকট দেশী অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদেও ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান চালায়। এ সময় দেশীয় অস্ত্র নিয়ে দুই জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ছোড়া, একটি হাসুয়া ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।
সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দায়েরকৃত মামলায় তাদের আদালতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩ | সময়: ৬:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ