বাগমারায় বালানগর কামিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার বালানগর কামিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নতুন ক্যারিকুলাম বিস্তরণ ২০২১ মূল্যায়ন বিষয়ে ৬ষ্ঠ ও ৭ম শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকাল ১০ টায় এ উপলক্ষে বালানগর কামিল মাদ্রাসার হলরুমে প্রতিষ্ঠানের পক্ষ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

 

 

 

প্রধান অতিথি বলেন, সন্তানদের শুধু শিক্ষা প্রতিষ্ঠানে পাঠালেই হবে না খোঁজ নিতে হবে অভিভাবকদের। স্কুলের পোশাক পরে স্কুলে না গিয়ে অন্য নে গেল কিনা সেটা দেখতে হবে। সন্তানদের ভালো মতো লেখাপড়া করানোর পিছনে অভিভাবকদের দায়িত্ব অপরিসীম। অভিভাবকরা সচেতন হলে শিক্ষার্থীরা ভুল পথে পা বাড়ানোর সাহস পাবে না। শিক্ষার্থীরা প্রতিষ্ঠান থেকে বাসায় ফিরে কি করছে সেদিকে খেয়াল করতে হবে। সময় হলে পড়তে বসছে কিনা সেদিকে নজর রাখতে হবে। কোন শিক্ষার্থী যেন মোবাইল ফোনে আসক্ত না হয়ে পড়ে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো মতো পড়ালেখা করে সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। সেই সাথে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে। শিক্ষার্থীদের ভালোর জন্য মাঝে মধ্যে অভিভাবক সমাবেশ করতে হবে।

 

 

 

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বালানগর কামিল মাদ্রাসার অধ্যক্ষ এস.এম. মাহাবুবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গভর্নিং বডির সদস্য শাহাদৎ হোসেন, শিক্ষকদের মধ্যে আশরাফুল ইসলাম, আতাউর রহমান, অভিভাবকদের মধ্যে মাইনুল ইসলাম, মাহফুজুর রহমান প্রমুখ।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩ | সময়: ৭:৫১ অপরাহ্ণ | Daily Sunshine