মাহির আয়োজনে ভোলাহাটে গম্ভীরা

ভোলাহাট প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি সরকারের আয়োজনে গম্ভীরা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী ব্যাপক উন্নয়ন, সফলতা ও সম্ভাবনার প্রচারের উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী গম্ভীরা ও আলোচনা সভা রামেশ্বর হাই স্কুল মাঠে ১১ জুলাই মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়।
এসময় স্বপ্ন ফাউন্ডেশন ও ফারিশতার চেয়ারম্যান মাহিয়া মাহি সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রচুর উন্নয়ন করেছেন। আগামী নির্বাচনে আবারও ক্ষমতায় বসানোর জন্য ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।
গম্ভীরা উপভোগ করেন উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, জেলা সহ-সভাপতি আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল আহমেদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা যুবলীগ নেতা উপজেলা ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, দলদলী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান বাচ্চু, দলদলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আরজেদ আলী ভুটু, ভোলাহাট সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান রজব, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিফাত হোসেন টুইংকেল, সাধারণ সম্পাদক আহসান হাবিবসহ অন্যরা।


প্রকাশিত: জুলাই ১২, ২০২৩ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ