সর্বশেষ সংবাদ :

বাগমারায় তিন মাদক ব্যবসায়ীর সাজা

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন মাদক ব্যবসায়ীকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও তাৎক্ষণিক অর্থদন্ড দেয়া হয়েছে।
এরা হলেন, উপজেলার হাসনিপুর গ্রামের মৃত জয়েন উদ্দিনের ছেলে নঈম উদ্দিন (৪৫), আলিয়াবাদ গ্রামের জয়নাল শাহর ছেলে নিক্সন শাহ (৩৪) ও আক্কেলপুর গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে আলতাফ হোসেন সরদার (৫৫)।
এলাকাবাসী ও আদালত সূত্রে জানা গেছে, এলাকার চিহ্নিত কতিপয় মাদক ব্যবসায়ী প্রতিনিয়ত এলাকায় মাদক সেবন ও কারবারীর কাজ করে থাকে। এমন অভিযোগে সোমবার উপজেলার মোহনগঞ্জ এলাকায় বাগমারা থানার পুলিশের সহযোগীতায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহীর একটি দল অভিযান চালায়। দলটি অভিযানকালে হেরোইন, গাঁজাসহ তিনজনকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নিজেদের অপরাধ স্বীকার করে। আদালত অপরাধ ও অবৈধ মাল রাখার দায়ে অপরাধীকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়।
ভ্রাম্যমাণ আদালতে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক সাইফুল ইসলাম, উপ-পরিদর্শক রেজাউল ইসলামসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য।


প্রকাশিত: জুলাই ১১, ২০২৩ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ