নওগাঁ-৬ আসনে আ’লীগ মনোনয়ন প্রত্যাশীরা মাঠে-ময়দানে

আত্রাই প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে নওগাঁ-৬ আসনে আ’লীগ মনোনয়নপ্রত্যাশীরা পবিত্র ইদ-উল আজহা ছাড়াও বছরজুড়ে মাঠে-ময়দানে, পোস্টার-ব্যানারও লিফলেটের মাধ্যমে সরকারের উন্নয়নকর্মকাণ্ড তুলে ধরে গণসংযোগ চালাচ্ছেন।

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে,আ’লীগ মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে আলোচনায় রয়েছেন বর্তমান সংসদ সদস্য ও রাণীনগর উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ জেলা আ’লীগ সহ সভাপতি সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য শাহীন মনোয়ারা হক, জেলা স্বেচ্ছাসেবকলীগ সাবেক সাধারণ সম্পাদক জেলা আ’লীগ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা ওহিদুর রহমান এর ছেলে অ্যাডভোকেট ওমর ফারুক সুমন, জেলা আ’লীগ সহসভাপতি ও প্রয়াত সংসদ সদস্য ইসরাফিল আলম এর সহধর্মিনী সুলতানা পারভিন বিউটি, রাজশাহী মহানগর আ’লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, রাণীনগর উপজেলা আ’লীগ সহসভাপতি ড. ইউনুস আলী প্রামানিক, আত্রাই উপজেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব।

 

 

 

 

বর্তমান সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল বলেন, ইউনিয়ন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান থেকে সংসদ সদস্য হয়েছি। আমাদের পরিবারকে আ’লীগের আঁতুর ঘর বলা হয়। রাজনীতি করতে গিয়ে আমি দুইভাইকে হারিয়েছি তবুও পিছু পা হয়নি। ২০২০ সালে ২৭ জুলাই উপ-নির্বাচনে দলীয় প্রার্থী হিসাবে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কাজ করে চলেছি।

মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট ওমর ফারুক সুমন বলেন, তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে দলীয় মনোনয়ন পেলে বিজয় সুনিশ্চিত করে স্মার্ট বাংলাদেশ গড়ার অংশ হিসাবে এলাকার বন্যা সমস্যার সমাধান, দুই উপজেলায় দুটি পৌরসভা, রেল স্টেশনের আধুনিকায়ন, কৃষি ও মৎস্য গবেষণাগার, বেকার যুবকদের আত্মকর্মসংস্থান করবেন বলে জানান।

মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা নওশের আলী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ, লালন করে রাজনীতি করি। দলীয় মনোনয়ন পেলে বিজয় সুনিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করবো।
মনোনয়ন প্রত্যাশী সুলতানা পারভিন বিউটি বলেন, দলীয় মনোনয়ন পেলে বিজয়ের মাধ্যমে স্বামীর রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করবো। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে যেতে কাজ করে যাবো।

 

 

 

 

 

আত্রাই ইউপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল বলেন, বাংলাদেশ আ’লীগ একটি প্রাচীন ও ঐতিহ্যবাহী সংগঠন; যে কারণে একাধিক মনোনয়নপ্রত্যাশী থাকা স্বাভাবিক বিষয়। তিনি আরও জানান, বর্তমান সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল এর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে সকল প্রকার দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবেলা করে যাচ্ছি। কোনোপ্রার্থীর পক্ষে কাজ করবেন এমন প্রশ্নের উত্তরে তিনি জানান; দল যাকে মনোনয়ন দিবে তাঁর পক্ষে একতাবদ্ধ হয়ে কাজ করে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

 

 

 

সানশাইন /সোহরাব


প্রকাশিত: জুলাই ৫, ২০২৩ | সময়: ৩:৩৩ অপরাহ্ণ | Daily Sunshine