বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা

স্পোর্টস ডেস্ক: কিছুদিন পরই শুরু হচ্ছে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ওয়ানডে সিরিজ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই দল তিনটি ওয়ানডে খেলবে। ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য রোববার বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
সর্বনিম্ন ২০০ টাকায় পাওয়া যাবে গ্যালারির টিকিট। সর্বোচ্চ টিকিটের দাম ১৫০০ টাকা। গত বছরও ওয়ানডে খেলতে বাংলাদেশ এসেছিল আফগানিস্তান। বাংলাদেশ সিরিজ জিতেছিল ২-১ ব্যবধানে। শনিবার সকালে বাংলাদেশ ও রাতে আফগানিস্তান ক্রিকেট দল চট্টগ্রামে পৌঁছায়। আজ রোববার থেকেই শুরু হয়েছে দুই দলের প্রস্তুতি। দিবারাত্রির ম্যাচগুলো ৫, ৮ ও ১১ জুলাই অনুষ্ঠিত হবে। টিকিটের দাম এবার বাড়ানো হয়নি। ম্যাচের আগের দুই দিন টিকিট বিক্রি করা হলেও মিলবে ম্যাচের দিনও। সাগরিকা টিকিট কাউন্টার এবং এমএ আজিজ স্টেডিয়াম কাউন্টারে মিলবে এ টিকিট। খোলা থাকবে সকাল সাড়ে ৯ টা থেকে রাত ৮টা পর্যন্ত।
ওয়েস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। ৩০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ড এবং ক্লাব হাউজের টিকেট মিলবে ৫০০ টাকায়। আর ইন্টারন্যাশনাল স্ট্যান্ড গ্যালারির টিকেটের মূল্য রাখা হয়েছে ১০০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের দাম সবচেয়ে বেশি- ১৫০০ টাকা। একই মূল্য রুফটপ হসপিটালিটি বক্সের টিকিটের।


প্রকাশিত: জুলাই ৩, ২০২৩ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ