শুভেচ্ছায় সিক্ত বিভাগীয় চ্যাম্পিয়ান বাঘার ফুটবলদল

নুরুজ্জামান, বাঘা: শেখ মুজিব আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট ২২ প্রতিযোগিতায় রাজশাহী বিভাগীয় চ্যাম্পিয়ান হয়ে জাতীয় পর্যায়ে খেলার গৌরব অর্জন করেছে বাঘা শাহদৌলা সরকারি কলেজ। এ উপলক্ষে ঐ শিক্ষা প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আলোচনা সভা ও খেলোয়ারদের সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার সকালে বাঘা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সংবর্ধনার আয়োজন করে উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা প্রশাসন।
সকাল সাড়ে ১১টায় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিক্ষক জাফর ইকবালের সঞ্চালনায় ও নির্বাহী অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, শাহদৌলা সরকারি কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক, খেলা পরিচালনা কমিটির কোচ প্রভাষক সালাউদ্দিন শিমুল, টিম ম্যানেজার প্রভাষক মতিউর রহমান, বাঘা প্রেস ক্লাবের সভাপতি ও সাবেক ফুটবলার আব্দুল লতিফ মিঞা, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ও দলীয় ক্যাপ্টেন মিসকাত আহসান।
আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, অলিকুল শিরোমণি হযরত শাহদৌলার নামে প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রথমে জেলা এরপর বিভাগীয় পর্যায় ৮টি ম্যাচ অতিক্রম করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করায় আমরা কৃতি খেলোয়ারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও শুভেচ্ছা জানাচ্ছি।
আমরা চাই, এই টিম জাতীয় পর্যায়ে ভালো খেলা প্রদর্শন করে দেশসেরা হোক এবং যে মহান ব্যাক্তির নামে খেলা ‘জাতির পিতা শেখ মজিবুর রহমান ফুটবল টুর্নামেন্ট’ তার আদর্শ ধারণ করে প্রত্যেক খেলোয়াড়ের মাঝে দেশপ্রেম জাগ্রত হোক। সবদিক থেকে আদর্শ হয়ে উঠুক শাহদৌলা সরকারি কলেজ।
আধুনিক চারঘাট-বাঘার রূপকার ও জনপদের সেরা অভিভাবক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের নিরলস প্রচেষ্টায় ঐতিহাসিক বাঘা শাহদৌলা সরকারী ডিগ্রী কলেজটি সরকারিকরণ সহ সার্বিক উন্নয়ন সাধিত হয়েছে।
এজন্য মন্ত্রী মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তব্য রেখেছেন কলেজের অধ্যক্ষ আবুবক্কর সিদ্দিক।


প্রকাশিত: জুন ২৮, ২০২৩ | সময়: ৫:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর