মশুর ডাল বোঝাই ট্রাক উল্টে হেলপার নিহত

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে মশুরের ডাল বোঝাই ট্রাক উল্টে আওলাদ হোসেন (১৯) নামের এক হেলপারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় ঈশ্বরদী-লালপুর মহাসড়কে উল্টে যাওয়া ট্রাকের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। হেলপার আওলাদ হোসেন জয়পুরহাট সদরের হাবিবপুর গ্রামের আলম হোসেনের ছেলে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার সময় ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়ার গোপালপুর গ্রামে (ঈশ্বরদী-লালপুর মহাসড়ক) এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সংবাদকর্মী জিল্লুর রহমান জীবন জানান, হিলি থেকে মশুরের ডাল বোঝাই একটি ট্রাক কুষ্টিয়া যাচ্ছিল। খুব সকালে মশুরের ডাল বোঝাই ট্রাকটি ঈশ্বরদী-লালপুর মহাসড়কের আরামবাড়িয়ার গোপালপুর গ্রামে হঠাৎ পার্শ্ববর্তী খাদে উল্টে যায়। সে সময় ট্রাকের উপরে থাকা হেলপার ডাল বোঝাই ট্রাকের নিচে চাপা পরে।
অবস্থার বেগতিক দেখে ট্রাক চালক পালিয়ে যায়। সারাদিন চেষ্টা চালিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার সময় ডাল বোঝাই ট্রাকের নিচ থেকে হেলপার আওলাদ হোসেনের লাশ উদ্ধার করা হয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: জুন ২৩, ২০২৩ | সময়: ৫:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ