নাটোরে র‌্যাবের অভিযানে ২১ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ আটক তিন 

স্টাফ রিপোর্টার

নাটোরে রবিবার রাত তিনটায় র‌্যাবের অভিযানে গাঁজা-২১ কেজি, ফেন্সিডিল-১১৩ বোতল, প্রাইভেট কার-২টিসহ মোঃ শাহিন হোসেন @ সবুজ (২৭), পিতা-মৃত আব্দুল আজিজ, সাং-মূলাডলি, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা, মোঃ আসাদুল ইসলাম (২৫), পিতা- হারুন উদ্দিন, সাং-ফরিদপুর ঢাখীপাড়া, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা মোঃ হৃদয় মোল্লা (২৫), পিতা-মোঃ ইদ্রিস, সাং-রাজাপুর, থানা-বড়াইগ্রাম, জেলা-নাটোর‘কে গ্রেফতার করা হয়েছে।

 

 

ঘটনার বিবরণে প্রকাশ-গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ২টি প্রাইভেট কারে বহন করে মাদকদ্রব্যসহ বগুড়া হতে রাজশাহীর দিকে আসছে। বিষয়টি জানামাত্রই র‌্যাবের গোয়েন্দা দল নাটোর জেলার নাটোর সদর থানাধীন পূর্ব হাগুরিয়াস্থ মেসার্স এফএনএ ফিলিং স্টেশন এর উত্তর-পূর্ব দিকে পূর্ব হাগুরিয়া ব্রীজের উপর চেকপোষ্ট পরিচালনা করে। উক্ত চেকপোষ্ট করাকালীন ইং ০৬/১১/২০২২ তারিখ রাত্রী-০১.৪৫ ঘটিকায় বগুড়া হইতে রাজশাহীর দিকে ০২টি সাদা রংয়ের প্রাইভেট কার চেকপোষ্টের সামনে আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করে উক্ত ঘটনাস্থলে থামানো হলে ০৪(চার) জন ব্যক্তি প্রাইভেট কার এর দরজা খুলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উল্লিখিত প্রাইভেটকারসহ ০৩জন ব্যাক্তিকে ঘটনাস্থলে আটক করা গেলেও ১ জন ব্যক্তি কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

 

 

 

ধৃত আসামীগনদেরকে জিজ্ঞাসাবাদে জানায় যে, বর্নিত প্রাইভেট কারটির মধ্যে লুকায়িত অবস্থায় পিছনের ব্যাকডালা বক্স এর ভিতরে গাঁজা ও ফেন্সিডিল আছে। তারা এবং পলাতক অজ্ঞাতনামা ১জন আসামীসহ পরস্পর যোগসাজসে উক্ত মাদকদ্রব্য গাঁজাগুলো এবং অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলসমুহ কুমিল্লা হতে সংগ্রহ করে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করার উদ্দেশ্যে রাজশাহীর দিকে উক্ত ০২টি প্রাইভেট কার যোগে জব্দকৃত মাদকদ্রব্য গাঁজা ও মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে আসছিল এবং ইতিপূর্বে আরো কয়েকবার এভাবে প্রাইভেট কারের ভিতরে লুকিয়ে মাদকদ্রব্য সরবরাহ করেছিল।

 

আসামীর বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণি ১৯(গ)/৩৬(১) সারণি ১৪(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

সানশাইন /শামি

 


প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ | সময়: ১০:০৪ অপরাহ্ণ | Daily Sunshine