লড়াই করে হারলো বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: সাফ চ্যাম্পিয়নশিপ-২০২৩ হার দিয়ে শুরু করেছে বাংলাদেশ। আজ বৃহস্পতিবার ভারতের বেঙ্গালুরুতে গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে লেবাননের কাছে ২-০ গোলে হেরেছে জামাল-তপুরা।
র‌্যাংকিংয়ে ৯৩ ধাপ এগিয়ে থাকা লেবাননের সঙ্গে ম্যাচের শুরু থেকে দারুণ লড়াই করে বাংলাদেশ। প্রথমার্ধ গোলশূন্য রাখার পর ৮০ মিনিটের মাথায় প্রথম গোল হজম করে। এ সময় বাংলাদেশের খেলোয়াড়ের কাছ থেকে বল কেড়ে নেন হাকিম দারউইশ। তিনি সামনে এগিয়ে বামদিক থেকে বল বাড়িয়ে দেন অধিনায়ক হাসান মাতুককে। তিনি বল পেয়ে বাংলাদেশের গোলরক্ষককে এক পেয়ে গোল করেন।
এরপর যোগ করা সময়ে আরও একটি গোল হজম করে হাভিয়ের কাবরেরার শিষ্যরা। এ সময় পাল্টা আক্রমণে ফারান ডানপ্রান্ত দিয়ে উপরে উঠে আসেন। এরপর বামদিকে বাড়িয়ে দেন খলিল বদরকে। তিনি কাছের ফাঁকা পোস্ট দিয়ে আলতো টোকায় বল জালে পাঠান। এবারের সাফে ‘বি’ গ্রুপে রয়েছে বাংলাদেশ। যেখানে তাদের প্রতিপক্ষ লেবানন, মালদ্বীপ ও ভুটান। এই ম্যাচ হারলেও পরের দুটি ম্যাচ জিতে পরের রাউন্ডে যাওয়ার সম্ভাবনা টিকে আছে লাল-সবুজের জার্সিধারীদের। বাংলাদেশের পরবর্তী ম্যাচ রোববার মালদ্বীপের বিপক্ষে বিকেল ৪টায়।


প্রকাশিত: জুন ২৩, ২০২৩ | সময়: ৫:১৬ পূর্বাহ্ণ | সুমন শেখ