সচেতন সোসাইটির উদ্যেগে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার:
সচেতন সোসাইটির উদ্যেগে হলিদাগাছী শাখায় সচেতন সোসাইটি চারঘাট এলাকার ব্যবস্থাপক মোঃ মামুনর রশিদ এর সভাপতিত্বে ৭জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের প্রত্যেককে ১২০০০(বার হাজার ) টাকার চেক প্রদান করা হয়।
বৃহস্পতিবার সকাল উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ সাইদুর রহমান প্রধান শিক্ষক হলিদাগাছী দ্বিমুখি উচ্চ বিদ্যায়ল। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জনাব এটিএম শাহরিয়ার ইসলাম উপ পরিচারক সচেতন সোসাইটি রাজশাহী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ ফজলুল হক বীর মুক্তিযোদ্ধা।

 

 

 

প্রধান বক্তা তার বক্তব্যে সংস্থার উন্নয়ন মুলক কাজের বিবরণ তুলে ধরেণ। এবং আগামী দিনে যেন এই শিক্ষাবৃত্তি দ্বিগুন দেওয়া যায় সে বিষয়ে উপস্থিত সকলকে আশ্বাস প্রদান করেন। সভার সভাপতি জনাব মোঃ মামুনর রশিদ বলেন এই শিক্ষা বৃত্তি চলমান থাকবে আজকে যারা ১২০০০(বার হাজার) টাকার চেক পেল তারা আগামী বছর আবার পাবে। এবং এ ধারা অব্যহত থাকবে। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন মোঃ রোফজুল হক হিসাব কর্মকর্তা সচেতন সোসাইটি হলিদাগাছী শাখা। সার্বিক সহযোগিতায় ছিলেন সচেতন সোসাইটি চারঘাট এলাকার ৫টি শাখার শাখা ব্যবস্থাপক পর্যায় ক্রমে শ্যামাপদ কুন্ডু মোঃ আইনাল হক মোঃ শফিকুল ইসলাম মোঃ শামিউর রহমান মোঃ আঃ রঊফ।

 

 

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: জুন ২২, ২০২৩ | সময়: ১১:১৩ অপরাহ্ণ | Daily Sunshine