বাঘায় হাজত থেকে ফিরে প্রতিবেশী যুবক ও পিতাকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় ফেন্সিডিল মামলার আসামী করার সন্দেহে হাজত থেকে জামিনে এসে তার লোকজন দিয়ে পুলিশের সোর্স আমিরুল ইসলাম ও তার পিতা কামাল হোসেনকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছে। সোমবার রাতে উপজেলার পানিকামড়া বাজারে এই ঘটনা ঘটে। এ নিয়ে আদালতে মামলা হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, ২০২১ সালে ৪ ডিসেম্বর উপজেলার সীমান্তবর্তী পাকুড়িয়া গ্রামের কাইয়ুম আলীর সরকারের ছেলে জাহাঙ্গীর হোসেনকে (৩০) ৪২০ বোতল ফেন্সিডিলসহ আটক করে রাজশাহী র‌্যাব-৫ এর একটি অপারেশন দল। এই মামলায় পরবর্তীতে পানিকামড়া বাজারের দক্ষিণপাড়া গ্রামের আবদুল মালেক হোসেনের ছেলে শাকিল হোসেনকে (২৫) আসামী করা হয়।
এদিকে শাকিল হোসেন দীর্ঘদিন পলাতক থাকায় তার নামে আদালত থেকে ওয়ারেন্ট বের হয়। বাঘা থানা পুলিশ তাকে গত মাসের শেষ সপ্তাহে গ্রেফতার করে। সম্প্রতি সে জামিনে বাড়ি ফিরে। এরপর থেকে সে এবং তার লোকজন একই গ্রামের বাসিন্দা ও পুলিশের সোর্স আমিরুল ইসলামকে সন্দেহ করে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল।
সর্বশেষ সোমবার সন্ধ্যায় ৬ টার দিকে আমিরুল ইসলাম ও তার পিতা কামাল হোসেন পানিকামড়া বাজারে আসলে তাদের দুজনকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে মাদক ব্যবসায়ী শাকিলের লোকজন। একপর্যায়ে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করেন।
এই ঘটনায় আমিরুল ইসলাম বাদি হয়ে নাইম হোসেন, মকুল হোসেন, রাকিব হোসেন ও আবদুল মালেক সহ ৪ জনকে আসামী করে মঙ্গলবার দুপুরে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত আবদুল করিম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনীগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: জুন ২১, ২০২৩ | সময়: ৪:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর