পদ্মায় ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যুতে লিটনের শোক

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শ্রীরামপুর পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে রাজশাহী ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের শির্ক্ষাথী সারোয়ার সাইম ও রিফাত খন্দকার গালিব এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সিটি মেয়র এবং আসন্ন ২১জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান র্লিটন। সোমবার (১২ জুন) এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন তিনি।
শোক বিবৃতিতে জননেতা প্রার্থী এএইচএম খায়রুজ্জামান র্লিটন মৃত দুই শিক্ষার্থীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক প্রকাশ করেন।
উল্লেখ্য, শনিবার রজশাহী মহানগরীর শ্রীরামপুর পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন দুই শিক্ষার্থী। রোববার দুুপুরে শ্রীরামপুর টি-বাঁধ এলাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবরি টিম তাদের লাশ উদ্ধার করে। মৃত শিক্ষার্থীরা হলেন, মহানগরীর মতিহার থানার মেহেরচন্ডি এলাকার সাইদুর রহমানের ছেলে সারোয়ার সাইম ও বোয়ালিয়া থানার দরগাপাড়া এলাকার খাজামিইনুদ্দীনের ছেলে রিফাত খন্দকার গালিব।


প্রকাশিত: জুন ১৩, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ